নাটোর-২: শিমুল-ছবির আকস্মিক সাক্ষাত, নির্বিঘ্ন প্রচারণার আশ্বাস

নাটোরঃ বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপি সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে আটকের পর থেকে স্থানীয় নেতা কর্মীরা নির্বাচনী গণসংযোগ অব্যাহত রাখলেও পুলিশি ধরপাকড়ের কারনে বিএনপি প্রার্থীর নির্বাচনে অংশ নেওয়া  নিয়ে সংশয় দেখা দেয়। কিন্তু শনিবার হঠাৎ করেই গণসংযোগে নামেন দুলু পত্নী সাবিনা ইয়াসমিন ছবি। দলের স্থানীয় নেতা কর্মীদের নিয়ে ছবি প্রথম দিনে শহরের আলাইপুর এলাকায় গণসংযোগ শুরু করেন। ঠিক একই সময় নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সাংসদ শফিকুল ইসলাম শিমুল তার দলীয় নেতা কর্মী নিয়ে গণসংযোগের এক পর্যায়ে সাবিনা ইয়াসমিন ছবির মুখোমুখি হন। এসময় অভুতপুর্ব দৃশ্যের অবতারণা হয়।

দুই নেতা নেত্রীই হাসোৎজ্জল মুখে একে অপরের সাথে কুশল মিনিময় করেন। শফিকুল ইসলাম শিমুল এসময় নির্বাচনী মাঠে থাকার জন্য সাবিনা ইয়াসমিন ছবির প্রতি আহ্বান জানান।

এসময় আওয়ামীলীগ ও বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার,অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সৈয়দ মোর্তুজা আলী বাবলু প্রমুখ। আপরদিকে বিএনপি নেতৃবৃন্দের মধ্যে ছিলেন নাটোর পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র শেখ এমদাদুল হক আল মামুন, জেলা মহিলা দলের সভানেত্রী সাবেক এমপি ডাঃ সুফিয়া হক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মহুয়া পারভীন লিপি এবং নাটোর জেলা জাসাস এর সভাপতি হাবিবুল ইসলাম হেলাল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *