নাটোরে বাফার সার গুদামের ঠিকাদার আলফাজুল আলমকে হাতুরিপেটা

নাটোর: নাটোরে বাফার সার গুদামে কাঁটা তারের বেড়া দেওয়ার সময় ঠিকাদার আলফাজুল আলমকে হাতুরি পেটা করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা। স্থানীয় মাদক ব্যবসায়ীরা শহরের রেল স্টেশন এলাকায় গড়ে ওঠা বাফার সার গোডাউনের ভিতর দিয়ে পায়ে চলা পথ তৈরি করে। এত করে বাফার সার গোডাউন এলাকায় প্রায় মাদকের আড্ডা বসে। এতে করে এলাকার পরিবেশ বিঘ্নসহ সার চুরির ঘটনা ঘটতে থাকে।  কর্তৃপক্ষ ওই সব মাদকসেবীদের আড্ডা সহ সার চুরি বন্ধ করার জন্য কাঁটা তারের বেড়া নির্মাণের সিদ্ধান্ত নেয়। বাফা সার গোডাউন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সার গোডাউনের হ্যান্ডিলিং ঠিকাদার আলফাজুল আলম শুক্রবার কাঁটা তারের বেড়া নির্মাণ কাজ শুরু করে। এসময় ওই এলাকার আব্দুল কাদেরের ছেলে লুৎফর রহমান কসাই ও তার ছেলে রানা আহমেদ তাদের কয়েকজন সন্ত্রাসী সঙ্গিসহ ঠিকাদার আলফাজুল আলমের ওপর চড়াও হয়। এক পর্যায়ে তারা আলফাজুল আলমকে হাতুরি দিয়ে পিয়ে আহত করে। এসময় গুদামের লোড আনলোডিং বন্ধ হয়ে যায়। পরে এলাকাবাসী সহ গুদামে কর্মরত শ্রমিকরা এগিয়ে গেলে তারা পালিয়ে যায়। পরে ঠিকাদার আলফাজুল আলমকে সদর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়।

ঠিকাদার আলফাজুল আলম জানান, এবিষয়ে জেলা প্রশাসক ও জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপপরিচালক  সহ জেলা প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এ ব্যাপারে বাফার (বাংলাদেশ ফার্টিলাইজার) গোডাউন ইনচার্জ আব্দুল গাফ্ফার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি জেলা প্রশাসক,অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট,এনডিসি বরাবরে একটি লিখিত অভিযোগ পাঠানো হয়েছে। এছাড়া পুলিশ সুপার,র‌্যাব-৫ কার্যালয়, জেলা খাদ্য নিয়ন্ত্রক,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক, ওসি,নাটোর থানাসহ বাফার সংশ্লিষ্ট উর্ধতন কার্যালয়ে অনুলিপি প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *