গৃহবধুকে মারপিট মামলায় কাউন্সিলর কারাগারে

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে লাকি খাতুন (৪০)নামে গৃহবধূকে মারপিট করার অভিযোগে বড়াইগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আতোয়ার রহমান লিটনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন। বৃহস্পতিবার দুপুরে তাকে জেলহাজতে পাঠানো হয়। জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ওই গৃহবধুকে মারপিট করা হয়। ওয়ার্ড কাউন্সিলর আতোয়ার রহমান লিটন বড়াইগ্রামের মৌখাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে। অপরিদকে নির্যাতিত লাকি খাতুন (৪০) একই মহল্লার হারুন অর রশিদের স্ত্রী।
নির্যাতিত গৃহবধুর স্বামী হারুন অর রশিদ জানান, ওয়ার্ড কাউন্সিলর লিটনের ভাই আশরাফুল ইসলাম কিছুদিন আগে তার বোন শিউলী খাতুনের কাছ থেকে ওয়ারিশ সূত্রে প্রাপ্ত দুই শতাংশ জমি কেনেন। এ সময় তারা কৌশলে তার (হারুন অর রশিদের) বাড়ির ভেতরের অংশের জমি লিখে নেন। এরপর থেকে কাউন্সিলর ও তার ভাই তাকে বাড়ি ভেঙ্গে নেয়ার জন্য চাপ দিচ্ছিলেন। গত মঙ্গলবার এ বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওয়ার্ড কাউন্সিলর, তার ভাইয়ের বাড়ির লোকজন আমার স্ত্রী লাকি খাতুনকে পিটিয়ে গুরুতর জখম করে।
এলাকাবাসী জানায়,এঘটনায় নির্যাতিত গৃহবধূ লাকি খাতুন চারজনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার রাতে ওয়ার্ড কাউন্সিল লিটনকে গ্রেফতার করে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব ওয়ার্ড কাউন্সিলর আতোয়ার রহমান লিটনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *