বিউটির ঠিকানা করে দিল ‘ইচ্ছে পূরণ’

নাটোর অফিস॥
গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর মোল্লাবাজার এলাকার বাসিন্দা অসহায় বিউটি খাতুন। স্বামী সংসার নিয়ে জীর্ণ ঘরে বাস করছিলেন জীবনের ঝুঁকি নিয়ে। স্বামী আজিজুল হক দিনমজুরের কাজ করেন। অভাবের সংসার তার। উচ্চ দ্রব্যমূল্যের বাজারে যেখানে সংসার চালানো দায়, সেখানে ভাঙ্গা চাল-ভাঙ্গা বেড়া মেরামত করা সম্ভব ছিলনা। অসহায় সেই বিউটিকে নতুন একটি ঘর উপহার দিয়েছেন চিকিৎসক আমিরুল ইসলাম সাগর। শুক্রবার দুপুরে বিউটির হাতে নতুন ঘরের চাবি তুলে দেন গুরুদাসপুর পৌর সদরের হাজেরা ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম। স্বপ্নপূরণ হয়েছে সেই বিউটি খাতুনের । এসময় ইচ্ছে পূরণ টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। নতুন ঘর পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিউটি ও তার পরিবার।
বিউটি বলেন, বাঁশের বেড়ার ভাঙ্গা ছাপড়া ঘরে স্বামী নিয়ে বসবাস করতেন। বৃষ্টি এলে টিনের ফুটো দিয়ে পানি পড়তো। স্বামী দিনমজুরী করে যা আয় করেন, তা দিয়ে তিন ছেলে মেয়ের লেখাপড়ার খরচ এবং সংসার চালানো কঠিন হয়। এ কারণে ভাঙ্গা ঘর ঠিক করাতে পারেননি তারা। তবে চিকিৎসক আমিরুল ইসলামের দেওয়া উপহারের দুইকক্ষ বিশিষ্ট নতুন ঘর পেয়ে তারা মাথাগোঁজার নিরাপদ ঠাঁই পেলেন।
চিকিৎসক আমিরুল ইসলাম সাগর বলেন, ‘ইচ্ছে পূরণ টিমে’র মাধ্যমে বিউটিকে তিনি টিনের নতুন একটি ঘর নির্মাণ করে দিয়েছেন। এটি তাদের ‘ইচ্ছে পূরণ টিমে’র চতুর্থতম উপহার। অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ইচ্ছে পূরণ টিমের কাজ। এভাবেই তারা আমৃত্যু অসহায়-দুস্থ্যদের পাশে থাকতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *