বাগাতিপাড়ায় বসত বাড়িতে দুৎসাহসিক চুরি

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় বাড়ির জানালার গ্রীল ভেঙ্গে ১৪ ভরি স্বর্ণালংকারসহ নগদ ৫০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের নূরপুর মালঞ্চি হাজীপাড়ার মৃত আব্দুল করিমের ছেলে মোঃ মোকাদ্দেস বিন করিম ওরফে মুন্নু সরকারের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।

বাড়ির মালিক মুন্নু সরকার ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস শ্যামলী জানান, প্রতিদিনের মতো তারা শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে অন্যান্য ঘরের সব দরজা জানালা বন্ধ করে তাদের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। তাদের দুই মেয়ে পড়াশোনার সুবাদে রাজশাহীতে থাকে জন্য তারা স্বমী-স্ত্রী একাই ওই বাড়িতে থাকেন। মেয়েরা না থাকায় তাদের ঘর ফাঁকায় থাকে। রাতের কোন এক সময় মেয়েদের ঘরের জানালার গ্রীল ভেঙ্গে চোর ঘরে ঢুকে ঘরে থাকা স্টীলের আলমারি ভেঙ্গে সেখানে রাখা প্রায় ১৪ লক্ষ টাকা মূল্যের ১৪ ভরি ওজনের স্বর্ণালংকারসহ নগদ ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় শনিবার (২১ অক্টোবর) মুন্না সরকার বাদি হয়ে বাগাতিপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুল ইসলাম বলেন, বসত বাড়িতে চুরির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছেন। অভিযোগ পেয়ে থানার এসআই আফজাল হোসেন, এসআই রুহুল আজম ও এএসআই হাফিজুল সহ সংঙ্গীয় ফোর্স নিয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই চুরির ঘটনাটি গুরুত্বের সাথে আমলে নিয়ে তদন্ত কাজ শুরু করা হয়েছে বলে জানান এই পুলিশ অফিসার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *