চিকিৎসককে ধর্ষণচেষ্টার অভিযোগ হাসপাতাল পরিচালক গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসককে ধর্ষণচেষ্টা ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে হাসপাতালের পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (১৬ অক্টোবর) বিকেলে নাটোর সদর এলাকা থেকে ডিবি পুলিশের সহযোগিতায় লালপুর থানার পুলিশ অভিযুক্ত একাব্বর হোসেন শান্তকে গ্রেপ্তার করে।
লালপুর থানার ওসি মো. উজ্জ্বল হোসেন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহযোগিতায় লালপুর থানার পুলিশ অভিযান চালিয়ে নাটোর সদর এলাকা থেকে হাসপাতালের পরিচালক একাব্বর হোসেন শান্তকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি। ’
এর আগে গত ৮ অক্টোবর রোববার সন্ধ্যায় হাসপাতালের পরিচালক একাব্বর হোসেন শান্ত ও তার স্ত্রীসহ তিনজনের বিরুদ্ধে লালপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। মূল অভিযুক্ত একাব্বর হোসেন শান্ত বেসরকারি মানবকল্যাণ মডেল হাসপাতালের পরিচালক।
অভিযোগ থেকে জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের মানবকল্যাণ মডেল হাসপাতালে গত আগস্টে ভুক্তভোগী তরুণী আবাসিক চিকিৎসক হিসেবে যোগ দেন। এরপর পরিচালক শান্তর কিছু অপকর্মের কথা জানতে পেরে চাকরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এরই মধ্যে গত ৩ অক্টোবর সন্ধ্যায় কর্তব্যরত অবস্থায় পরিচালক তাঁর কাছে ৫ লাখ টাকা দাবি করেন।
অভিযোগে আরও বলা হয়, টাকা দিতে রাজি না হওয়ায় পরিচালক শান্ত চিকিৎসককে কুপ্রস্তাব দেন। তিনি চিৎকারের চেষ্টা করলে তাঁর মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করেন। কাউকে জানানোর চেষ্টা করলে প্রাণনাশের হুমকিও দেন।
প্রসঙ্গত, বিভিন্ন অনিয়মের অভিযোগে গত ৪ অক্টোবর পরিদর্শনে গিয়ে মানবকল্যাণ মডেল হাসপাতালটি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কে এম শাহাবুদ্দিন।
এনিয়ে ১০ অক্টোবর একটি দৈনিকে খবর প্রকাশ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *