লালপুরে অস্ত্রসহ ১জন গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের লালপুর থেকে একটি দেশী রিভলভার ও তিন রাউন্ড তাজা গুলি সহ আব্দুর রাজ্জাক (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামের আবদুর রাজ্জাককের বাড়ি থেকে রিভলভার ও গুলি উদ্ধার করা হয়। পরে অভিযান চালিয়ে আব্দুলপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে আবদুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক ওই এলাকার কাচু মন্ডলের ছেলে। শনিবার গ্রেপ্তারকৃত আবদুর রাজ্জাককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন।
ওসি উজ্জল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আব্দুলপুর তদন্ত কেন্দ্রের একটি টহলটিম চংধুপইল ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামের আবদুর রাজ্জাককের বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আবদুর রাজ্জাক পালিয়ে যায়। পুলিশ রাজ্জাকের বসতবাড়িতে তল্লাশী করে তার নিজ ঘর থেকে ব্যাগে মোড়ানো অবস্থায় একটি দেশি রিভলভার ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।’
ওসি উজ্জল হোসেন আরো জানায়, পুলিশ রাতভর অভিযান চালিয়ে আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে আসামি রাজ্জাককে গ্রেপ্তার করা হয় এবং ১শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলি গ্রেপ্তারকৃত রাজ্জাক বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করে। এঘটনায় তার বিরুদ্ধে লালপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *