বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নাটোর অফিস ॥
নাটোরের লালপুরে ষষ্ঠ শ্রেণীতে পড়–য়া এক বাক প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে রাজু আহমেদ (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানার পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা বাদি হয়ে রাজু আহমেদকে আসামি করে লালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার (১৩ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত রাজু উপজেলার বরমহাটি গ্রামের ইউনুস আলীর ছেলে। ধর্ষণের শিকার শিশু বরমহাটি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।
থানা পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত বিদ্যালয়ে যাতায়াতের সময় বাক প্রতিবন্ধী শিশুকে অভিযুক্ত রাজু বিভিন্ন ভাবে বিরক্তকরাসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এবিষয়ে একাধিকবার তাকে সাবধানও করা হয়েছে। ভুক্তভোগীর বাবা কৃষি কাজ করেন। গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) তার বাবা কৃষি কাজে মাঠে থাকায় বাড়িতে একাই ছিলো শিশুটি। এ সময় শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে রাজু। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে পালিয়ে যান রাজু। পরে শিশুটি ও স্থানীয়রা তার বাবাকে ওই ঘটনা জানায়। এরপর বিকেলে শিশুটির বাবা বাদী হয়ে লালপুর থানায় রাজুকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
লালপুর থানার ওসি মো. উজ্জল হোসেন বলেন, গ্রেপ্তারকৃত রাজুকে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হচ্ছে। সকালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য নাটোর সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *