নাটোর-৩ আসনে নির্বাচন পরিচালনায় আ’লীগের ১১৮টি কমিটি

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিগত দশ বছরে সিংড়ার অবহেলিত জনগোষ্ঠীর একটু একটু করে দিন বদল দেখেছে। দিন বদলের সেই যাত্রায় রোদ-বৃষ্টি-ঝড়ে-বন্যায় সবসময় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারন মানুষের কল্যানে ঝাঁপিয়ে পড়েছি। সিংড়াবাসীর দুঃখের দিনগুলিতে আপনজন ছিলাম, তাদের সুখের দিনেও পাশে থাকতে চাই।’

বৃহষ্পতিবার সিংড়া বাসস্ট্যান্ড চত্বরে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দলীয় এজেন্ট ও নির্বাচন পরিচালনা কমিটির সাথে মতবিনিময় সভায় অংশ নিয়ে পলক এসব কথা বলেন।

সিংড়াবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কথা স্মরণ করে পলক বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিয়েছে হাজারো ষড়যন্ত্রের পরেও। দেশের এ বিস্ময়কর অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী দিনেও এ সরকারের ধারাবাহিকতা রাখতে হবে। তাই আগামী দিনগুলোতে নৌকার বিকল্প নাই।

মতবিনিময় সভায় সিংড়া উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সরকারের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এর আগে নৌকার পক্ষে মিছিল নিয়ে বিভিন্ন শ্রেনিপেশার মানুষ আসতে থাকে বাসস্ট্যান্ড চত্বরে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষ্যে ১১৮টি ভোটকেন্দ্রভিত্তিক কমিটি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *