টিকিট কেটে মাছ শিকারে গিয়ে প্রতারনার অভিযোগ

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় টিকিট কেটে মাছ শিকারে গিয়ে ছিপে মাছ না ধরায় পুকুর মালিকসহ দুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন মাছ শিকারী। সোমবার (২৪ জুলাই) বিকেলে মাছ শিকারী এসএম সোহাগ বাদি হয়ে পুকুর মালিক আরিফুল ইসলামসহ দুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ফাগুয়াড়দিয়াড় গ্রামের আরিফুল ইসলামের পুকুরে টিকিট কেটে মাছ শিকারের আয়োজন করে পুকুর মালিক। প্রতিটি সিটের মূল্য ৩ হাজার টাকা নির্ধারন করা হয় এবং মাছ না ধরলে খরচসহ মুল টাকা ফেরতের ঘোষনা দেন পুকুর মালিক। সে মোতাবেক টিকিট কেটে সোমবার সকালে ২৬ থেকে ২৮ জন মৎস্য শিকারী আরিফুলের পুকুরে মাছ শিকারে যান। সেখানে দুপুর পর্যন্ত বড়শিতে মাছ না পেয়ে চুক্তি অনুযায়ী শিকারীরা টাকা ফেরত চান পুকুর মালিকের কাছে। কিন্তু পুকুর মালিক টাকা ফেরত না দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় উপজেলার জামনগর ইউনিয়নের রহিমানপুর মোল্লাপাড়া গ্রামের নজিম উদ্দিন সাহার ছেলে মাছ শিকারী এস এম সোহাগ বাদি হয়ে একই উপজেলার ফাগুয়ারদিয়ার গ্রামের মন্টুর ছেলে আরিফুল ইসলাম আরিফ এবং একই গ্রামের খোরশেদের ছেলে সোহেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন। গত বছরের এমনি প্রতারনার ঘটনা ঘটেছিলেন বলে অভিযোগে উল্লেখিত করা হয়। ওই অভিযোগে ১৬ জন ভুক্তভোগী মাছ শিকারীর নাম উল্লেখ করা হয়েছে।
এ ঘটনায় অভিযুক্ত আরিফুল ইসলাম আরিফ মুঠোফোনে বলেন, এমন কোন ঘটনা ঘটেনি এবং তার বিরুদ্ধে থানায় অভিযোগের কথাও তিনি জানেননা।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আযম খান অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *