মাদকাসক্ত ইভ টিজারের জরিমানা ২ হাজার !

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক যৌন নিপিড়কে মাত্র দুই হাজার টাকা জরিমানায় ছেড়ে দিল ভ্রাম্যমান আদালত। বুধবার শেষ বিকেলে উপজেলার বনপাড়া পৌরসভার নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইভটিজার মৃদুল তলাপত্র (৪৬) পাবনা শহরের শালগাড়ীয়া এলাকার মুকুল তলাপত্র। তিনি পেশায় শ্যামলী পরিবহনের চেকার এবং বনপাড়া বাইপাস এলাকায় দায়িত্ব পালন করেন।
স্থাণীয় কাউন্সিলর লুৎফর রহমান জানান, সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী ব্যাটারী চালিত অটোরিক্সায় বনপাড়া বাজার থেকে বাইপাস এলাকায় যাচ্ছিলেন। মাঝপথে মৃদুল তলাপাত্র মদ্যপ অবস্থায় ওই অটোরিক্সায় উঠেন। এর দুই মিনিট পরেই রিক্সায় থাকা স্কুলছাত্রীর শ্লীলতাহারি চেষ্টা করলে ছাত্রী চিৎকার দিয়ে গাড়ী থেকে লাফিয়ে নেমে আসে। পরে স্থাণীয়রা মৃদুলকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র থেকে এসআই আব্দুল বারেক ঘটনাস্থলে পরিদর্শন করেন। পরে সেখানে ভারপ্রাপ্ত ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) বোরহান উদ্দিন মিঠু ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসান। সেখানে তিনি ওই ছাত্রীর জবানবন্দি গ্রহণ করে সত্যতা পান। পরে তাকে মাত্র দুই হাজার টাকা জরিমানা করেন।
উপ-পরিদর্শক আব্দুল বারেক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মৃদুলকে মদ্যপ অবস্থায় পাই। পরে স্কুলছাত্রী ও স্থাণীয়দের সাথে কথা বলে বিষয়টি ভারপ্রাপ্ত ইউএনওকে জানালে তিনি এসে বিচার করেন।
ভারপ্রাপ্ত ইউএনও বোরহান উদ্দিন মিঠু বলেন, অভিযুক্ত মাদকাসক্ত থাকায় এবং স্থাণীয়দের সুপারিশের ভিত্তিতে তাকে সতর্ক করতে এই জরিমানা করা হয়েছে। মুচলেকা রাখা হয়েছে, ভবিষ্যতে এধরনের অপরাধে জড়ালে বড় শাস্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *