লালপুরে আ’লীগের কর্মী সমাবেশ

নাটোর অফিস॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারনের মাঝে প্রচার ও স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে নাটোরের লালপুরে কর্মী সমাবেশ করেছে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
শনিবার (১৩ মে) সন্ধ্যায় উপজেলার গোপালপুর পৌর বিএম কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের ব্যানারে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মী সমাবেশে উপজেলার বিভিন্ন এলাকা থেকে কর্মী ও সমর্থকরা উপস্থিত হয়। লালপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আ.স.ম মাহমুদুল হক মুকুলের সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, সাবেক জেলা পরিষদ সদস্য বদিউর রহমান বদর, সাবেক উপজেলা আওযামী লীগের সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, বিলমাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান লাভলু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলামপ্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *