ভেদরার বিলে দরিদ্র কৃষকের ধান কেটে দিলো যুবলীগ

নাটোর অফিস॥
মাননীয় প্রধান মন্ত্রীর দিক নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে নাটোরে বড় হরিশপুর ইউনিয়নের ভেদরার বিলে দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছে যুবলীগ নেতা-কর্মীরা। শনিবার সকাল থেকে আব্দুল জব্বার এর চার বিঘা জমির এই ধান কাটা হয়। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী রিয়াজুল ইসলাম মাসুমের নেতৃত্বে ৫০ জন নেতা-কর্মি এই ধান কাটায় অংশগ্রহণ করেন। এছাড়া ধান কাটায় শরিক হন সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুর রহমান মন্টু, সহ সম্পাদক মিজানুর রহমান মিঠুন সহ যুবলীগের নেতৃবৃন্দ।
রিয়াজুল ইসলাম মাসুম সহ যুবলীগ নেতৃবৃন্দ বলেন চলতি মৌসুমে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিতে নেতাকর্মী সহ তরুণ প্রজন্মকে আহবান জানান যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল। সেই আহবানে সাড়া দিয়ে দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়ার কর্মসূচি শুরু করেছেন তারা।
কৃষক আব্দুল জব্বার জানান, তার জমির ধান পেকে গেলেও দিন মজুরের না পাওয়ায় ও মজুরি অতিরিক্তি হওয়ায় তিনি থার জমির ধান কাটতে পারছিলেন না। খবর জেনে হরিশপুরের যুবলীগের রিয়াজুল ইসলাম মাসুম ভাই বেশ কিছু লোক নিয়ে এসে তার জমির ধান কেটে মাড়াই করে দিয়ে যাচ্ছেন। এতে তিনি খুব উপকৃত হয়েছেন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *