সিংড়া পৌরমেয়র জান্নাতুল ফেরদৌসসহ ২ জন আহত

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস (৪৫) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রোববার ভোর সাড়ে ৩টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। এসময় তার গাড়ির চালক রমিজুল ইসলামও আহত হয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত তারা দু’জন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ ও সিংড়া পৌরসভা সূত্রে জানা যায়, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস গত মঙ্গলবার দাপ্তরিক কাজে ঢাকায় যান। কাজ শেষে শনিবার দিবাগত রাতে বাসে করে নাটোর আসেন। পরে নাটোর থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফেরার পথে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়ি চালক রমিজুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক মেয়র জান্নাতুল ফেরদৌসকে ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অমিনুল ইসলাম বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। পরে সকাল ৮টায় তার গাড়ি চালকের নাক দিয়ে রক্ত আসায় তাকেও রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।
ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি এম.এম মাসুদ বলেন, দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি হেফাজতে নেওয়া হয়েছে। আর পৌর মেয়রের রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। ্
এদিকে স্থানীয় সংসদ সদস্য ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মেয়র জান্নাতুল ফেরদৌস দুর্ঘনায় আহত হওয়ার খবর পেয়ে ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন। তিনি আহত মেয়র জান্নাতুল ফেরদৌস ও গাড়ি চালক রমিজুল ইসলামের চিকিৎসার সকল খোঁজ-খবর নেন।
জুনাইদ আহমেদ পলক বলেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস আমার স্নেহের ছোট ভাই। সে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছে। আল্লাহর রহমতে জান্নাতুল ফেরদৌস বর্তমানে ভালো আছে। সিটিস্ক্যান রিপোর্টসহ সব কিছু ভালো। এছাড়া গাড়ি চালক রমিজুলের অবস্থা আল্লাহর রহমতে ভালো। তিনি মেয়রের সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

 

 

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *