লালপুরে আগুনে তিনটি বসতঘর পুড়ে ছাই

নাটোর অফিস॥
নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নে আগুনে তিনটি টিনের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার (০৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে আড়বাব গ্রামে এই দুর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডে তিনটি ঘরে থাকা সকল মালামাল ভস্মীভূত হয়েছে। চুলার আগুন থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে জানিয়েছে লালপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাব্বির আহম্মেদ।
স্থানীয় ও লালপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বিকেলে আড়বাব গ্রামের আকরামের বাড়িতে ছোট বাচ্চারা চুলার কাছে খেলা করছিলো। এসময় চুলা থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তের মধ্যে আগুন আকরামের টিনের বসতঘরে লাগে। স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। এরই মধ্যে আগুন আকরামের দুই ছেলে মিন্টু ও মাসুদের ঘরেও ছড়িয়ে পড়ে। আগুনে তিনটি টিনের ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ও স্থানীয়রা গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
ক্ষতিগ্রস্তরা জানায়, তারা অসহায় দিনমুজুর এই ঘরই তাদের সম্বল ছিলো। মুহুর্তের মধ্যে আগুনে তিনটি ঘরসহ ঘরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় এক লখ ৫০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তারা।
লালপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সাব্বির আহম্মেদ ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *