প্রেমিক যুগলের বিষপান॥প্রেমিকার মৃত্যু!

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় এক সাথে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে প্রেমিক-প্রেমিকা। বিষপানের পর এসএসসি পরীক্ষার্থী প্রেমিকা স্কুল ছাত্রী রুপা (১৫) মৃত্যু হয়েছে। এছাড়াও প্রেমিক ইমন (১৯) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খুবজীপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী রুপা খাতুন (১৫) সাথে কুমিল্লা জেলার মুরাদ নগর উপজেলার হায়দারাবাদ গ্রামের ইমনের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিলো তাদের। রোববার (১৫ জানুয়ারী) প্রেমিকার খোঁজে গুরুদাসপুরে আসেন প্রেমিক ইমন। প্রেমিকার সাথে দেখা হয় ইমনের। পরবর্তীতে দুইজন বিয়ে করে। বিয়ের বিষয়টি উভয় পরিবার জানতে পারলে তাদের দুজনের ওপর ক্ষোভ প্রকাশ করে পরিবারের সদস্যরা। পরে সোমবার (১৬ জানুয়ারী) দুপুরে পরিবারের ওপর অভিমান করে কিটনাশক জাতীয় বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে।
স্থানীয়রা দুইজনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক দিল শামিমা আফরোজ আরশি জানান, জরুরী বিভাগে আসার পূর্বেই মেয়েটির মৃত্যু হয়। ছেলেটির অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা প্রদান করে রাজশাহী মেডিকেলে পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।
খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান মুঠোফনে জানান, রুপা খুব মেধাবী শিক্ষার্থী ছিলো। চলমান এসএসসি টেষ্ট পরীক্ষায় ভাল ফলাফল করেছে। বার্ষিক পরীক্ষায়ও জিপিএ ৫ পেতো রুপা। রুপার মৃত্যুতে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী অনেক কষ্ট পেয়েছে। প্রতিনিয়ত স্কুলে শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন সচেতনতামূলক সভা সেমিনার করা হচ্ছে।
গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) মোঃ মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে। প্রেমিক ইমনের অভিভাবক না থাকায় গুরুদাসপুর থানা পুলিশের সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *