লালপুরে সাংবাদিকদের মানববন্ধন

নাটোর অফিস ॥
নাটোরের গুরুদাসপুরে নাজমুল হাসান সহ ১১ সাংবাদিকের ওপর হামলাকারী পুকুর খেকো চিহ্নিত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি সহ সাংবাদিক নাজমুলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রতাহারের দাবীতে লালপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। মানববন্ধনে দায়িত্ব অবহেলার জন্য সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান সাকিব এবং গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিনকে অপসারনের দাবী করা হয়। এছাড়া সাংবাদিক নাজমুলের ওপর হামলাকারী নান্নু মোল্লা ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা গ্রহণ না করায় ক্ষোভ প্রকাশ করে দ্রুত মামলা গ্রহণের দাবী জানানো হয়। মাববন্ধন থেকে সাংবাদিক পেটানো সহ সাংবাদিকের বিরুদ্ধে মিথা মামলা দায়ের সহ প্রশাসনের দুই কর্মকর্তার দায়িত্ব অবহেলার বিষয়টি উল্লেখ করে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রেরনের সিদ্ধান্ত নেয়া হয়।
শুক্রবার লালপুর ত্রিমহোণী চত্বরে লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমকালের নাটোর জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, প্রথম আলোর জেলা প্রতিনিধি এ্যাডভোকেট মুক্তার হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থা নাটোর জেলা সভাপতি সালাহ উদ্দিন, লালপুর মডেল প্রেসক্লাবের সভাপতি শাহ আলম সেলিম,লালপুর থানা কেন্দীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক একে আজাদ সেন্টু, লালপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, জামিরুল ইসলাম মাষ্টার প্রমূখ।
মানববন্ধনে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর থানা কেন্দীয় প্রেসক্লাবের সহ সভাপতি অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, দৈনিক নয়া দিগন্তের লালপুর প্রতিনিধি অধ্যাপক এসহানুল করিম তুহিন, দৈনিক আমাদের সময়ের মাজহারুল ইসলাম তিব্বত,দৈনিক সোনালী সংবাদের আলাউদ্দিন জালালসহ অর্ধশত সাংবাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *