সিংড়া পৌর আ’লীগের সভাপতি ডন, সম্পাদক সাজ্জাদ

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া পৌর আওয়ামী’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ডালিম আহমেদ ডনকে সভাপতি এবং মো. সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া কামরুজ্জামান বাবু ও হান্নান আহমেদ হাসান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা কোর্ট মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের ২য় অধিবেশন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই কমিটি ঘোষণা করা হয়। সিংড়া পৌর আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তাদের নাম ঘোষনা করেন।
সম্মেলনের উদ্বোধক ছিলেন সিংড়া উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ। প্রধান বক্তা ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস। সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আরিফা জেসমিন কণিকা, জাহেদুল ইসলাম ভোলা, লুৎফুল হাবিব রুবেল, মাওলানা রুহুল আমিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, পদ ও পদবী কারো জন্য স্থায়ী ঠিকানা নয়, ক্ষনস্থায়ী। স্থায়ী ঠিকানার নাম হচ্ছে আওয়ামীলীগ। স্বার্থের জন্য দলকে ভুলে গেলে পদ এবং অস্তিত্ব কিছুই থাকবেনা। আজ বাংলাদেশের যা কিছু অর্জন এবং সাফল্য সবকিছু এনে দিয়েছে বঙ্গবন্ধুর আওয়ামীলীগ। শেখ হাসিনা’র আওয়ামীলীগ। প্রতিমন্ত্রী আরও বলেন, যোগ্য নেতৃত্ব সব সময় রাজপথের আন্দোলনে থাকে, সম্মেলনে অংশগ্রহন করে আর নির্বাচনের মাঠে জনমতের রায়ের প্রতিফলন ঘটাতে সক্ষম হয়। ইতিহাস, ঐহিত্য আর উন্নয়নের ধারক আওয়ামী লীগের সফল নেতা-কর্মী এভাবেই দলকে সংগঠিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *