গুরুদাসপুরে চা দোকানীর মারপিটে কাঠ ব্যবসায়ী নিহত

নাটোর অফিস॥
পাওনা টাকা নিয়ে দ্বন্দের জেরে নাটোরের গুরুদাসপুরে মাসুদুর রহমান মাসুদ নামে এক চা দোকানীর মারপিটে মোঃ সাইফুল ইসলাম ওরফে জয় (৫০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (০১ অক্টোবর) দিনগত রাত পৌনে ১১ টার সময় পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়া জহির শাহ মোড়ে এ ঘটনা ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম ওই এলাকায় মৃত আব্দুল জলিলের ছেলে। তিনি পেশায় এক জন কাঠ ব্যবসায়ী বলে জানা গেছে। আর চা দোকানী মাসুদুর রহমান একই এলাকার কোবাত আলীর ছেলে। ঘটনা পর থেকে মাসুদ পলাতক রয়েছেন।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন এতথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত পৌনে ১১টার সময় পৌর সদরের চাঁচকৈড় পুরানপাড়া জহির শাহ মোড়ে স্থানীয় মাসুদের চায়ের দোকানে পাওনা টাকা নিয়ে সাইফুল ইসলামের কথা কাটা কাটি শুরু হয়।এক পর্যায়ে হাতা-হাতি শুরু হলে চা দোকানী মাসুদুর রহমান মাসুদ দোকানে থাকা কাঠের বাটাম দিয়ে সাইফুলকে মারপিট করে। এছাড়া কাঁেচর চায়ের কাপ দিয়ে শরীরে আঘাত করলে ডান হাতে জখম হয়। এতে ক্ষতস্থান থেকে পর্যাপ্ত পরিমান রক্তক্ষরন হয় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় স্থানীয় লোকজনের মধ্যে উত্তপ্ত সৃষ্টি হলে মাসুদ দ্রুত সটকে পড়ে।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। একই সঙ্গে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। মারপিটের আঘাতে মারা গেলেও ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর এই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তবে কে কার কাছ থেকে কত টাকা পাবে, সি বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। মাসুদকে গ্রেফতার পুলিশের অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *