জনতার মুখোমুখি প্রতিমন্ত্রী পলক

 

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় জনতার মুখোমুখি হয়েছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের। সরকারী দপ্তর, তৃণমূলের সমস্যা, উন্নয়ন, সুশাসন, সচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করার লক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে জনতার মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিমন্ত্রী পলকের নির্দেশনায় এই জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বুধবার বিকেলে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার এমএম সামিরুল ইসলামের সভাপতিত্বে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক উপস্থিত থেকে উপস্থিত জনতার বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, শামীমা হক রোজী, সহকারি কমিশনার (ভূমি) আল ইমরান, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী এবং স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা সেলিম রেজা, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ ইখতেখায়ের, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল-আমিন সরকার, সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমি আক্তার সহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা সহ উপজেলার ১২ ইউপি চেয়ারম্যান গণ।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক বলেন, যে কোনো অনিয়ম, দুর্নীতি থাকলে সংশ্লিষ্ট দপ্তর প্রধানকে জানাবেন। নতুবা ৯৯৯, ৩৩৩ নম্বর অথবা আমার ফোন নাম্বার ০১৭৬৬ ৬৯ ৯৯ ৯৯ এ ফোন অথবা মেসেজ দিবেন। যে কোন সমস্যার বিষয়ে সরাসরি কথা বলার কথা বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *