নাটোরের গুরুদাসপুরে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় মোনাজাত। 

নাটোরঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে নাটোর-৪(বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী বলেছেন,  শেখ হাসিনার কারনে দেশে শান্তি বিরাজ করছে। দৃঢ়তার সাথে সব ধরণের প্রতিবন্ধকতা মোকাবিলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

শুক্রবার বাদ মাগরিব প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিনে গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের পক্ষ থেকে আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন শাহনেওয়াজ আলী।

শাহনেওয়াজ আলী বলেন, দেশ যেভাবে এগিয়ে চলেছে সে ধারা বজায় রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে পেরেছে বাংলাদেশ। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

দোয়া পরিচালনা করেন গুরুদাসপুর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী। এসময় উপজেলার ৬টি ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *