নাটোরে আরমান হত্যার দায়ে দুই জনের যাবজ্জীবন

নাটোর: নাটোরের তেবাড়িয়া এলাকার আরমান হত্যার দায়ে সুমন ও আলীম নামে দুই জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন। মামলায় দোষ প্রমানিত না হওয়ায় এমরান ও শাহাবুদ্দিন নামে অপর দুইজনকে খালাস দেওয়া হয়েছে।
নাটোরের জেলা ও দায়রা জজ মোঃ রেজাউল করিম বুধবার এই রায় দিয়েছেন। দন্ডপ্রাপ্ত সুমন সদর উপজেলার রামনগর গ্রামের মোতাহার আলীর ছেলে এবং আলীম একই গ্রামের আব্দুস সালামের ছেলে।
আদালত সুত্রে জানাযায়, দন্ডপ্রাপ্তরা ২০১৪ সালের ২ সেপ্টেম্বর শহরের তেবাড়িয়া এলাকার সাবেক ওয়ার্ড সদস্য আব্দুস সালাম বাবলুর ছেলে আরমানকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে আরমানের খোঁজ পাওয়া যাচ্ছিলনা। পরে একই সালের ১২ সেপ্টেম্বর রামনগর এলাকার একটি বাগানের মধ্যে গাছের পাতা দিয়ে ডেকে রাখা অবস্থায় আরমানের লাশ উদ্ধার করা হয় আরমানের বাবা আব্দুস সালাম বাবলু বাদী হয়ে উল্লেখিত চারজনকে আসামী করে থানায় একটি হতা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলাটি বিচারের জন্য জেলা জজ আদালতে প্রেরিত হলে স্বাক্ষ্য প্রমান শেষে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোঃ রেজাউল করিম বুধবার দুপুরে এই রায় দেন।
রাষ্ট্রপক্ষে পিপি সিরাজুল ইসলাম ও বিবাদী পক্ষে সায়েম হোসেন উজ্জল মামলাটি পরিচালনা করেন।
পিপি সিরাজুল ইসলাম দুজনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা এবং দুই জনকে খালাস প্রদানে আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *