নাটোরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মালেক শেখের অর্ধশতাধিক বিলবোর্ড ভাংচুর। 

নাটোর: নাটোর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মালেক শেখের অর্ধশতাধিক বিলবোর্ড ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাতের কোন এক সময় একযোগে এসব বিলবোর্ড ভাংচুর করা হয়। বিদ্যুত, শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা, অর্থনীতি, পররাষ্ট্রনীতি, প্রযুক্তিসহ বিভিন্ন খাতে সরকারের উন্নয়ন, অর্জন ও সাফল্য তুলে ধরে আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বর্তমান সরকারকে পুনঃনির্বাচিত করার আহ্বান ছিলো এসব বিলবোর্ডে।

মালেক শেখের সমর্থকরা জানান, শনিবার এডভোকেট মালেক শেখ নাটের সদর ও নলডাঙ্গার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ ও পথসভা করেন। কর্মসূচী শেষ করে রাতে ফেরার সময়ও শহরের বিভিন্নস্থানে বিলবোর্ডগুলো অক্ষত ছিলো। রোববার সকালে দেখা যায়, শহরের বনবেলঘরিয়া বাইপাস, রেলস্টেশন গেইট, গুড়পট্টি, স্টেশনের একতার মোড়সহ বিভিন্ন জায়গায় স্থাপন করা বিলবোর্ডে মালেক শেখের ছবি কেটে নষ্ট করা হয়েছে। এছাড়াও কয়েকটি স্থানে স্থাপন করা বিলবোর্ড অপসারণ করা হয়েছে। এর আগে ঈদের রাতেও শহরের বিভিন্ন স্থানে ২৫টি বিলবোর্ড ভাংচুর করা হয়।

এ প্রসঙ্গে এডভোকেট মালেক শেখ বলেন, ‘ সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চাওয়ার ঘোষণার পর থেকেই একটি বিশেষ গোষ্ঠী হুমকি-ধামকি দিয়ে আসছিলো। বিভিন্নসময় তারা পোস্টার-ব্যানার ভাংচুর করেছে। এরই ধারাবাহিকতায় তারা গতরাতে আমার সৌজনে সরকারের সাফল্য ও উন্নয়নবার্তা সম্বলিত বিলবোর্ডগুলো ভাংচুর করে। আমার প্রতি সাধারণ মানুষের সমর্থন থাকায় ঈর্ষান্বিত হয়ে দূর্বৃত্তরা এ কাজ করেছে। ভয়-ভীতি দেখিয়ে আমাকে নির্বাচন থেকে দূরে রাখা যাবে না।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *