নাটোরে জেলা আইন শৃংখলা কমিটির সভা

নাটোর অফিস॥
আজ মঙ্গলবার জেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বেলা সাড়ে এগারোটায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।
সভায় গত ১১ নভেম্বর অনুষ্ঠিত জেলার নাটোর সদর ও বড়াইগ্রাম উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় প্রশাসন ও জেলা পুলিশসহ আইন শৃংখলা রক্ষা বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানান বক্তারা। আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
সভায় জানানো হয়, গত বছরের সেপ্টেম্বর মাসে ৩৫৮টি অপরাধ সংঘটিত হয়েছিল। চলতি বছরের সেপ্টেম্বরে এই সংখ্যা ২৯৮টি। অর্থাৎ অপরাধ কমেছে ১৯টি। চলতি বছরের অক্টোবর মাসে জেলায় ৫৪টি ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪৪ ব্যক্তিকে দন্ড প্রদান এবং জরিমানালব্ধ চার লাখ ৩৮ হাজার টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হয়েছে বলে সভায় জানানো হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, বনপাড়া পৌরসভার মেয়র জাকির হোসেন, নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *