বড়াইগ্রামে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকারী ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ শুরু হয়েছে। সোমবার সকালে উপজেলার বনপাড়া ডিগ্রি কলেজে প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন ইউএনও মারিয়ম খাতুন। প্রশিক্ষণের প্রথম দিনে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ হয়। মঙ্গলবার হবে সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ। এসময় উপস্থিত ছিলেন রিটার্ণিং অফিসার ও নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব, রিটার্ণিং অফিসার ও প্রাণি সম্পদ কর্মকর্তা উজ্জ্বল কুমার কুন্ডু, অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী।
এসময় সংক্ষিপ্ত বক্তৃতায় ইউএনও মারিয়ম খাতুন প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন করতে আপনারা নির্ভয়ে সম্পূর্ণ চাপ মুক্ত থেকে ভোট গ্রহণ করবেন। এবিষয়ে আপনাদের নিরাপত্তাসহ সকল প্রকার সহযোগিতার জন্য উপজেলা প্রশাসনসহ সকল বাহিনী প্রস্তুত রয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার বড়াইগ্রাম, জোনাইল, নগর, গোপালপুর ও চাঁন্দাই ইউনিয়নে ১১ নভেম্বর সাধারণ নির্বাচণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহনের জন্য উপজেলা পাঁচটি ইউনিয়নে ৫৮টি কেন্দ্রে ৩৮৯টি বুথে মোট এক হাজার ২২৫ জন কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *