গুরুদাসপুরে দুর্ঘটনায় নিহত ৩ জনের পরিচয় মিলেছে

নাটোর প্রতিনিধি॥
যশোর থেকে নাটোরের বনপাড়া হয়ে ঢাকা যাওয়ার পথে কাছিকাটা টোল প্লাজার পাশে একটি মিনি ট্রাক খাদে উল্টে ২ জন নারী সহ নিহত ৬ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। পুলিশসহ উপজেলা প্রশাসন নিহত ৩ জনের পরিচয় পেয়েছে । নিহত ৩ জন হলেন টাঙ্গাইল সদর উপজেলার মতিয়ার রহমানের ছেলে আল মামুন (৩২), মেহেরপুর জেলার গাংনী উপজেলার জাহান নবীর ছেলে জসিমউদ্দিন (৩০) এবং কুষ্টিয়ার শহীদুল ইসলাম(২৫)।
এদিকে ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক শামীম আহমেদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থলে ছুটে যান। তারা ঘটনাস্থলে যাওয়ার পর হতাহতদের খোঁজ সহ তাদের চিকিৎসার খবর নেন।
জেলা প্রশাসক শামীম আহমেদ প্রশাসনের সার্বিক তত্বাবধনে আহতদের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন। ঘটনাস্থল পরিদমর্শনকালে জেলা প্রশাসক নিহতদের মধ্যে নাটোর জেলার কেউ থাকলে তার দাফন সহ যাবতীয় কার্যক্রমের জন্য অর্থ বরাদ্দের ঘোষনা দেন। জেলার নিহত ব্যক্তির জন্য গুরুদাসপুর উপজেলা প্রশাসন থেকে ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষনা দেন। এছাড়া অন্য কোন জেলার নিহতদের জন্য লাশ বহন ও দাফনের সকল খরচ বহনেরও ঘোষনা দেন তিনি।
পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঢাকাগামী মিনি ট্রাকটি (ঢাকা মেট্টো-না-১৭-৮৪৩৫) ঢাকায় যাওয়ার পথে বনপাড়া ও বড়াইগ্রাম থেকে যাত্রী তুলে নেয়। যাওয়ার পথে মিনি ট্রাকটি কাছিকাটা টোলপ্লাজা এলাকায় পৌছালে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ নারী সহ ৫ জনের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার পথে এক জন মারা যায়।নিহতদের পরিচয় জানতে পুলিশ কাজ করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *