নাটোরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ মামলায় ২২ হাজার টাকা জরিমানা আদায়

নাটোর অফিস॥
করোনা সংক্রমন প্রতিরোধে নাটোর ও সিংড়া পৌরএলাকায় কঠোর বিধিনিষেধ আরোপ করেছে জেলা প্রশাসন। ওই বিধি নিষেধ কার্যকর ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে বুধবার শহরের বিভিন্ন এলাকায় একাধিক মোবাইল টিম অভিযান পরিচালনা করে। র‌্যাব ও পুলিশের সহায়তায় এসব অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করার ১৫ টি মামলায় ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
জেলা কালেক্টরেট অফিস সুত্রে জানা যায়, বুধবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুমা খাতুনের নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় মোবাইল টিম পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্যবিধি অমান্য করায় ৫ টি মামলায় ৩১০০ টাকা জরিমানা করা হয়।
অপরদিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেহানা মজুমদার মুক্তির নেতৃত্বে অপর একটি মোবাইল টিম সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করার অভিযোগে দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৯ টি এবং ১৮৮ ধারায় ১টি সহ মোট ১০টি মামলায় ১৮হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়।
জেলা প্রমাসক মোঃ শাহরিয়াজ বলেন, করোনা সংক্রমন রোধে নাটোর ও সিংড়া পৌরএলাকায় কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে। সকলকে মাস্ক পরিধান করার জন্য অনুরোধ করে মাইকে প্রচার করা হচ্ছে। বিনা প্রয়োজনে বাড়ির বাহিরে বের না হওয়ার আহ্বান জানানো হচ্ছে। আরোপিত বিধি নিষেধ থাকা অবস্থায় সামাজিক দুরুত্ব বজায় না রাখা সহ স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *