নাটোরে মাদক সেবনের সময় সাবেক এমপি পুত্রসহ ২৩ জন আটক।

নাটোর: নাটোরের বাগাতিপাড়া ও সিংড়ায় মাদক বিরোধী অভিযানে সাবেক এমপি পুত্র ও ইউপি সদস্যসহ ২৩ জনকে আটক করা হয়। বাগাতিপাড়া থানার পুলিশ বুধবার রাতে উপজেলার চিথলিয়াসহ দুটি গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় প্রয়াত সাবেক এমপি নওশের আলী বাদশার ছেলে আলমগীর হোসেন মিল্টন সহ ৫ জনকে আটক করে। এসময় ১৫ পিস ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক অন্য চারজন হলো চিথলিয়া গ্রামের এনায়েত আলী, মসিদুল ইসলাম এবং খাটখইর গ্রামের রমেন্দ্রনাথ সরকার ও রহিমানপুর টিকরপাড়া গ্রামের হেলাল উদ্দিন।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাাহ আল মামুন বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের নাটোর কারাগারে প্রেরন করা হয়।
অপরদিকে র‌্যাব-৫, সিপিসি-২ এর একটি দল একই রাতে সিংড়া উপজেলার শুকাশ এলাকায় অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে ইউপি সদস্য এবং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক সাইপুল ইসলাম ভোলা সহ ১৮ জনকে আটক করে। এসময় ১১ লিটার চোলাই মদ ও ৫৪ হাজার টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। পরে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রপ্ত) বিপুল কুমার আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। আটকৃত অন্যরা হলো কাউসার হোসেন (৩৬), আব্দুল হান্নান (৫০), সাইফুল সরদার (৩৮), রবিউল করিম (৩৫), আফাজ (৬০), শাহাদত হোসেন (৪৬), মুক্তার হোসেন (৩৭), খাইরুল ইসলাম (৪০), ফারুক (৩৫), সাইফুল ইসলাম (৪৫), রাজু (২৫), জাইদুল (৩৫), রফিক (৩৫), আমিরুল ইসলাম (৩২), শহিদুল ইসলাম (৫৫), আইয়ুব আলী (৪৫), শাহজাহান আলী (৫৪) ও আঃ রাজ্জাক (৩৬)।
র‌্যাব-৫ নাটোর অফিসের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *