নাটোরের লালপুরে ইউনিয়ন আ’লীগ কমিটি গঠন

নাটোর অফিস।।
নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উৎসব মুখর অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রুহুল আমিন কে সভাপতি ও নূরুল ইসলাম কে সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ৯টি ওয়ার্ডের কমিটি ঘোষনা করা হয়েছে।
শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে দুয়ারিয়া ইউনিয়ন আ.লীগের আয়োজনে এরশাদ মোড়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে দুয়ারিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন সাবেক সংসদ ও নাটোর জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ।
উদ্বোধক হিসেবে বক্তব্যদেন উপজেলা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। দুয়ারিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম লাভলুর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যদেন উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্যদেন নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, উপজেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, মহিলা আ.লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান পরভীন আক্তার বানু।
এসময় আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *