নাটোরে অনুদানের চেক ও সেলাই মেশিন বিতরণ

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গায় গরীব ও মেধাবী নারীদের মাঝে সেলাই মেশিন, ঐচ্ছিক তহবিলের চেক প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ,নন-এমপিও শিক্ষকদের অনুকূলে প্রধানমন্ত্রীর অনুদানের চেক এবং গাছের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস,নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুকুর,সাধারন সম্পাদক মুশফিকুর রহমান মুকু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম,মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার,নলডাঙ্গা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র সাহেব আলী,মাধনগর ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন দেওয়ান প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, প্রধানমন্ত্রীর অনুদানের নন-এমপিও ১৮০ জন শিক্ষকদের মধ্যে ৬ লাখ টাকার চেক,গরীব ও মেধাবী নারীদের মাঝে ৩৩টি সেলাই মেশিন, প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত ২০ জনের মাঝে ২০ বান্ডিল ঢেউটিন প্রতিজন নগদ ৩ হাজার টাকা,সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল হতে ৩৩ জনকে ১ লাখ ৩৩ হাজার টাকা,শশ্মান ও একটি মাদ্রসায় ২৫ হাজার টাকা করে দেওয়া হয়। এছাড়া রাষ্ট্রপতির অনুদানের ২০ হাজার টাকার চেক ও ২৫ হাজার বিভিন্ন ফলদ গাছের চারা বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *