লালপুরে ৩ শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে বৃদ্ধকে গণপিটুনি

নাটোর অফিস ॥
কেক দেওয়ার কথা বলে ৩ শিশুকে ধর্ষনের অভিযোগে নাটোরের লালপুরে জামাত আলী (৬০) নামে এক চা দোকানীকে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার (০৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দুয়ারিয়া ইউপির হাঁপানিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় শিশু বাবা ওসমান আলি বাদি হয়ে অভিযুক্ত জামাত আলীর বিরুদ্ধে লালপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মমলা দায়ের করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ‘সন্ধ্যায় জামাত আলীর চা এর দোকানে কেক কিনতে যায় একই গ্রামের তিন শিশু। এসময় চা এর দোকনদার জামাত আলী (৬০) কেক দেয়ার কথা বলে পাশের একটি কক্ষে নিয়ে গিয়ে তিন শিশুকে যৌন নির্যাতন শুরু করে। পরে শিশুদের কান্নায় আশপাশের লোকজন ছুটে এসে হাতেনাতে জামাত আলীকে ধরে গণপিটুনি দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। এসময় ওই তিন শিশুকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় তারা। রাতে খবর পেয়ে লালপুর থানা পুলিশ অভিযুক্ত জামাত আলীকে আটক করে থানায় নিয়ে যায়।
লালপুর থানার ওসি (তদন্ত) আবু সিদ্দিক বলেন, ‘অভিযুক্ত জামাত আলীকে আটক করে থানায় আনা হয়েছে। এঘটনায় শিশু বাবা ওসমান আলি বাদি হয়ে অভিযুক্ত জামাত আলীর বিরুদ্ধে লালপুর থানায় একটি ধর্ষণ চেষ্টা মমলা করেছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *