গুরুদাসপুরে মেম্বার প্রার্থীর ভোট পুনঃগননার দাবি

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের পরাজিত মেম্বর প্রাথী রবিউল করিম রিবান তাঁর প্রাপ্ত ভোট পুনঃগণনার দাবি জানিয়েছেন। শুক্রবার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।
লিখিত বক্তব্যে রবিউল করিম রিবান দাবি করেন, বুধবার অনুষ্ঠিত নির্বাচনে ৪নম্বর ওয়ার্ডে তিনি মোরগ প্রতিকে এবং প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল কাদের (টিউবওয়েল) প্রতিকে নির্বাচন করেন। ভোট গ্রহন শেষে তিনি মোরগ প্রতিকে ৮৪৫ ভোট এবং টিউবওয়েল প্রতিকে ১০২১ ভোট পান। ১৭৬ ভোটে পরাজয়ের কারনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাকে প্রাপ্ত ভোট পুনঃ গননার দাবি জানান তাঁর নিযুক্ত এজেন্ট। কিন্তু তাঁদের দাবিকে অগ্রাহ্য করে এজেন্ট মহাতাবকে হুমকি-ধামকি দিয়ে দ্রুত ফলাফল ঘোষণা করে ভোট গণনার কাজ সমাপ্ত করেন প্রিজাইডিং কর্মকর্তা রবিউল রানা। তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন সংশ্লিষ্ট নয় এমন একজন ব্যক্তি আব্দুর রাজ্জাককে দিয়ে ভোট গণনা করানো হয়েছে। এতে করে সড়যন্ত্রের মাধ্যমে তাকে হারানো হয়েছে বলে তিনি দাবি করেন।
প্রিজাইডিং কর্মকর্তা রবিউল রানা এই অভিযোগ অস্বীকার করে বলেন, সব প্রার্থীর এজেন্ট গণনার সময় উপস্থিত ছিলেন। সঠিকভাবে গণনান মাধ্যমেই ভোটের রেজাল্ট প্রকাশ করা হয়েছে। পরাজিত মেম্বার প্রার্থীর অভিযোগ সত্য নয় এবং ভিত্তিহীন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *