বড়াইগ্রাম খ্রিস্টান ধর্মপল্লীর প্রধান যাজক ফাদার রিবেরু করোনায় মারা গেছেন

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া খ্রীষ্টিয় ধর্মপল্লীর প্রথম বাংলাদেশী প্রধান পাল-পুরোহিত (যাজক) ও প্যারিস কাউন্সিলের সভাপতি ফাদার বিকাশ হিউবার্ট রিবেরু (৫২) করোনায় সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করেছেন। শুক্রবার রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী ক্যাথলিক ধর্মপ্রদেশের বিশপ জের্ভাস রোজারিও। ফাদার বিকাশ উপজেলার বাগডোব গ্রামের ডা. ফ্রান্সিস রিবেরুর ছেলে।
বিশপ জের্ভাস রোজারিও বলেন, কয়েক দিন আগে বিকাশ করোনায় সংক্রমিত হন। এছাড়া তিনি ক্যান্সার ও কিডনি সমস্যায় ভুগছিলেন। উন্নত চিকিৎষার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিবীর পরিচর্যা করা অবস্থায় তার মৃত্যু হয়। তিনি আরও জানান, শনিবার বিকেলে ফাদার বিকাশের মরদেহ প্রথমে উপজেলার বনপাড়া ধর্মপল্লীতে খ্রীষ্টিয় যোগ শেষে জোনাইলের বোর্ণী ধর্মপল্লীর কবরস্থানে সমাহিত করা হয়।
ফাদার বিকাশের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, যুব-মহিলালীগের সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি বড়াইগ্রাম প্রেস ক্লাব সভাপতি আশরাফুল ইসলাম, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *