নাটোর সদর হাসপাতালে উপসর্গ সহ করোনায় ৩ জনের মৃত্যু

নাটোর অফিস॥
নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন উপসর্গ সহ করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে লালপুরের মজিবর রহমান (৬৫) নামে ১ জন করোনায় এবং লালপুরের খলিলুর (৬৫) ও পুঠিয়া তাহেরপুরের রিয়াজ (৬৫) নামে ২ জন উপসর্গে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় নতুন করে ১২৯ জন আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৪০ জনের। সংক্রমনের হার গতকাল মঙ্গলবারের চেয়ে ৬.১৪ শতাংশ বেড়ে হয়েছে ৩৭.৯৪ শতাংশ। মোট আক্রান্ত ৪৫১১ জন। সুস্থ হয়েছেন ১৯৬৯ জন। সদর হাসপাতালের ভর্তি আছেন ১০৪ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২৪৪৮ জন। মোট মৃত্যু ৬৭ জন।
সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় সদর হাসপাতালে ৩ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদের একজন করোনা ইউনিটে এবং অপর ২ জন ইয়োলোজনে চিকিঃসাধীন ছিলেন বলে জানান।
এদিকে করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউনের ৭তম দিনে আজ নাটোরে মানুষের চলাচল বেড়েছে। নানা অজুহাতে বাইরে আসা মানুষকে ঘরে ফেরাতে হিমশিম খাচ্ছেন আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। ভ্রাম্যমান আদালতে মামলা ও জরিমানা করার পরও মানুষ ঘরে থাকছেনা। টিপটিপ বৃষ্টি সত্বেও আজও সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও র‌্যাব সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থানে রয়েছে। জেলা প্রশাসনের প্রায় ১২টি মোবাইল টিম সরকার নির্দেশিত বিধিনিষেধ মানাতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। গতকাল স্বাস্থ্যবিধি অমান্যকারী ৪১ জনকে জরিমানা করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *