নাটোরে করোনা উপসর্গে একজনের মৃত্যু

নাটোর অফিস॥
নাটোরে করোনা উপসর্গ নিয়ে উত্তম কুমার সরকার (৪৩) নামে এক ব্যক্তি বুধবার রাতে মারা গেছ্।ে সদর হাসপাতালে ভর্তি হওয়ার ২১ মিনিটের মাথায় তিনি মারা যান। মৃত ব্যক্তি শহরের বঙ্গজল রাজবাড়ি এলকার পঞ্চানন সরকারের ছেলে। তার পারিবারিক সুত্রে জানাযায়, উত্তম গত দিনদিন ধরে জ্বর ও সর্দি জনিত সমস্যায় ভুগছিলেন। বুধবার রাতে সদর হাসপাতালে ভর্তি করার কয়েক মিনিট পর সে মারা যায়। করোনা সন্দেহে তাকে হাসপাতালের ইয়োলো জোন ওয়ার্ডে ভর্তি করা হয়।
সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় জানান, উত্তম কুমার সরকারকে বুধবার রাত ১০টা ২৯ মিনিটের সময় ভর্তি করা হয়। তাকে ইয়োলো জোন ওয়ার্ডে ভর্তি করার পর রাত ১০ টা ৫০ মিনিটের সময় তিনি মারা যান। পরীক্ষা নিরিীক্ষা সম্পন্ন করার আগেই তিনি মারা যান। জ্বর ও সর্দি সমস্যা সহ তিনি ডায়াবেটিকস রোগে ভুগছিলেন।
এদিকে গত ২৪ ঘন্টায় নাটোরে নতুন করে ৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৮৪ জনের। এপর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২০৪৭ জন। এরমধ্যে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪১ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৪৬০ জন। সংক্রমনের হার গত দিনের চেয়ে ১৭ শতাংশ কমে হয়েছে ৩৩ শতাংশ। বুধবার সংক্রমনের হার ছিল ৫০ শতাংশ। জেলায় মোট মৃত্যু ৩১ জন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *