নাটোরে হতদরিদ্রদের জন্য শিমুল এমপির ঈদ উপহার

নাটোর অফিস ॥
ঈদ উপলক্ষে নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার প্রায় ছয় হাজার কর্মহীন ও হতদরিদ্রদের জন্যে ঈদ উপহার প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তাঁর দপ্তরে জনপ্রতি ৫০০ টাকা করে বিতরণের জন্যে নিজস্ব তহবিলের নগদ ৩০ লাখ টাকা দুইটি উপজেলার ১২টি ইউনিয়ন ও দুইটি পৌরসভার দলীয় নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আনোয়ার হোসেন আনু , সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ।
সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতি ও ঈদকে বিবেচনা করে ইউনিয়ন পরিষদ ও পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে ইতোমধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার জিআর (ক্যাশ) ও ভিজিএফ (নগদ) প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রাপ্ত তালিকার বাইরে থাকা অসহায় ব্যক্তি বিবেচনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলরসহ দলীয় নেতৃবৃন্দ সমন্বিতভাবে তৃণমূলে এই সহায়তা বিতরণ করবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *