বাগাতিপাাড়ায় সরকারী কর্মকর্তাদের সাথে রাজশাহী বিভাগীয় কমিশনারের মতবিনিময়সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন

নাটোর অফিস॥
বাগাতিপাড়ার সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার মতবিনিময়সহ দিনভর বিভিন্ন কর্মসুচীতে অংশ নেন। বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় করোনা কালীন সময়ের বিবরণ শুনে জেলা প্রশাসনের কর্মদক্ষতায় সন্তোষ প্রকাশ করেন তিনি। তিনি কৃষক ও সাধারণ ভোক্তাদের ব্যাপারে খোঁজখবর করেন।
জেলা প্রশাসক মো. শাহরিয়াজ করোনাকালীন প্রশাসনের জনকল্যানমুখী নানা উদ্যোগের বিষয়ে বিভাগীয় কমিশনারকে অবহিত করেন। এসময় বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয়া হয়। কমিশনার হুমায়ুন কবির খোন্দকার উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে ভূমি সংক্রান্ত সেবাসমূহ আরো বেশি সহজ ও স্বস্তিদায়ক করতে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এর আগে সকাল ১০ টার দিকে তিনি উপজেলা চত্বরে শিশুদের জন্য ডে কেয়ার সেন্টার ‘স্নেহ’র উদ্বোধন করেন। দুপুরে ফাগুয়ারদিয়ার ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষ্যে চলমান গৃহনির্মাণ কাজ পরিদর্শনে যান বিভাগীয় কমিশনার। এসময় নির্মাণাধীন বেশ কয়েকটি বাড়ি পরিদর্শন করেন এবং নির্মাণ উপকরণের গুণগত মান নিয়ে সংশ্লিষ্ট সুবিধাভোগীদের মতামত শোনেন। এসময় বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার বলেন, এসব বাড়ির নির্মাণ প্রক্রিয়ায় প্রশাসনিক নজরদারি রয়েছে।১৫ই জানুয়ারির মধ্যে গৃহ নির্মাণ কাজ সম্পন্ন করারও নির্দেশনা দেয়া আছে। পরে তিনি উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বড়ালনদী তীরের আশ্রয়ন প্রকল্পের ৮০টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেন।
দিনভর এসব কর্মসুচীতে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল, বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, অফিসার ইনচার্জ নাজমুল হক সহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও অন্যন্য সরকারী কর্মকর্তাবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *