নাটোরে জেন্ডারভিত্তিক নিযার্তন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশ নেয়া বিষয়ে মিডিয়া মোবিলাইজেশন কর্মশালা অনুষ্ঠিত

নাটোর অফিস॥
নাটোরে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নিযার্তন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশ গ্রহণ বিষয়ে মিডিয়া মোবিলাইজেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের পার্টি প্যালেস কমিউনিটি সেন্টারে এই কর্মশালায় জেলা শহরে কর্মরত প্রায় ২০ জন গণমাধ্যম কর্মী অংশ নেন। কর্মশালায় প্রদান অতিথি ছিলেন জেলা উপ আনুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক জালালুম বাঈদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক জেলা সমন্বয়ক বজলুর রশীদ,বিডিএসসির নির্বাহী পরিচালক মজিবুর রহমান মজনু,ব্র্যাকের ডিভিশনাল ম্যানেজার রায়হানুল ইসলাম, সকসস এর নির্বাহী পরিচালক আফরোজা রীনা,নিডার নির্বাহী পরিচালক জাহানারা বিউটি। কর্মশালায় ইউনিাইটেড প্রেস ক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু,এটিএন বাংলার প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ,বৈশাখী টিভি প্রতিনিধি ইসাহাক আলী,দেশ টিভির রনেন রায়,এসএটিভির মোস্তাফিজুর রহমান,ওয়ার্ড কাউন্সিলর এনামুর রহমান চিনু প্রমুখ বক্তব্য রাখেন।
এছাড়া সাংবাদিকদের মধ্যে চ্যানেল আইয়ের প্রতিনিধি রেজাউল করিম রেজা,মাছরাঙ্গা টেলিভিশন প্রতিনিধি মাহাবুব হোসেন,ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি বাপ্পী লাহিড়ী প্রমুখ।
কর্মশালায় নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নিযার্তন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণ সুসংহত করণের জন্য গণমাধ্যম কর্মীদের দায়িত্ব পালনের ওপর গুরুত্বারোপ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *