নাটোরে ১৬টি গরুভর্তি ট্রাক লুট, ৫ ব্যবসায়ী আহত

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের লাথুরিয়া এলাকা থেকে ১৬টি লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের মারপিটে আহত হন ৫ গরু ব্যবসায়ী।

আহতরা হলেন, নোয়াখালির বেগমগঞ্জের ব্যবসায়ী সিরাজুল ইসলাম(৪৬), স্বপন মিয়া(৩৭), ইসমাইল হোসেন(৩০), জিয়াউর রহমান(৩৪) ও আমিনুল ইসলাম(২৭)। তাদেরকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গরুগুলো দিনাজপুর থেকে কিনে নোয়াখালীর বেগমগঞ্জ নিয়ে যাচ্ছিলেন ব্যবসায়ীরা।

আজ শনিবার(১৮ই জুলাই) ভোররাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে ১৬টি বড় গরু কিনে ট্রাকযোগে নোয়াখালির বেগমগঞ্জের উদ্দেশ্যে রওনা হন ব্যবসায়ীরা। ভোররাতে বড়াইগ্রামের লাথুরিয়া এলাকায় পৌছালে ট্রাক থামিয়ে একটি পেট্রোল পাম্প থেকে তেল নেন ট্রাকের চালক। পাম্প থেকে বের হয়ে কিছুদূর যেতেই ট্রাকটির স্টার্ট বন্ধ হয়ে যায়। এসময় চালক গরু ব্যবসায়ীদের ট্রাক থেকে নেমে ঠেলা দিতে বলেন। ব্যবসায়ীরা ট্রাক থেকে নামা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা ১০/১২ জন দুর্বৃত্ত মহাসড়ক সংলগ্ন একটি ব্রিজের নীচ থেকে উঠে এসে ব্যবসায়ীদের উপর চড়াও হয় ও লাটিসোটা দিয়ে এলোপাথারী মেরে আহত করে। মারার পর ব্যবসায়ীদের হাত-পা বেধে সড়কের পাশে খালে ফেলে রেখে ট্রাক নিয়ে দ্রুত চলে যায়। সকালে টহল পুলিশ সড়কের পাশে ব্যবসায়ীদের হাত-পা বাধা অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে ও বড়াইগ্রামের স্থায়ীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস বলেন, এ ঘটনার সাথে ট্রাকের চালক ও হেলপার জড়িত রয়েছে। তারা দুজনেই পলাতক। ওই ট্রাকটি চিহ্নিত করে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *