বনপাড়া পৌর আ’লীগের সভাপতি জাকির, সম্পাদক আতা

নাটোর অফিস॥
নাটোরের বনপাড়া পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন সভাপতি ও ভাইসচেয়ারম্যান আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। রোববার উপজেলার বনপাড়া ডিগ্রি কলেজ মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। তারা আগামী ৩০ কর্মদিবসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় কেএম জাকির হোসেনকে সভাপতি ও আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক করে পুনরায় পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান। এছারা উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান কবির, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, সদস্য এএইচএম কামাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোস্তফা ব্যাপারী প্রমুখ।
আরআগে শনিবার সন্ধায় এই সম্মেলন বাস্তবায়ন ও রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটনকে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় শোভাযাত্রা করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *