লক্ষিপুর খোলাবাড়িয়া ও হালসা ইউনিয়নের মহিলা আ’লীগের কমিটি গঠন

নাটোর অফিস॥
নাটোরের ৪নং লক্ষিপুর খোলাবাড়িয়া ও ৭নং হালসা ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের মাধ্যেমে ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টার লক্ষিপুর খোলাবাড়িয়া ও বিকেলে হালসা ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি সিহাবে বক্তব্য রাখেন নাটোর-নওগাঁ মহিলা (সংরক্ষিত) আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ। নাটোর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন অক্তারের সভাপতিত্বে অন্যন্যেও মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস ,উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম , লক্ষিপুর খোলাবাড়িয়া ইউপি চেয়ারম্যান আলতাফ , হালসা ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম , জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিউটি আহমেদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সঞ্চালনা করেন নাটোর সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেফালী বিজলী প্রমুখ। এসময় ওই দুটি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ , ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নাটোর সদর উপজেলার ২টি ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের আগামী ৩ বছরের জন্য কমিটি ঘোষনা দেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলিপ কুমার দাস।
লক্ষিপুর খোলাবাড়িয়া ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন আয়েশা বেগম ও সাধারণ সম্পাদক জয়নব বেগম এবং হালসা ইউনিয়নের সভাপতি নির্বাচিত হন জোসনা বেগম ও সম্পাদক জুলেখা বেগম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *