নাটোরে এমপি বকুলের ঘোষণা, ‘ঘরে থাকুন,খাবার পৌঁছে দিব’

নাটোর অফিস॥
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা নিয়ে গঠিত নাটোর-১ আসনের এমপি শহিদুল ইসলাম বকুল ঘোষনা দিচ্ছেন সকলে ঘরে থাকুন,করোনাকে জয় করুন। যাদের খাবার যোগার করার সামর্থ নেই তারা আমাকে ফোন করুন,আমি আপনাদের ঘরে খাবার পৌঁছে দিব। তিনি বিভিন্ন গ্রাম ও শহর এলাকার পাড়া-মহল্লায় খাবার গিয়ে নিজে হ্যান্ড মাইকে এই ঘোষনা দিচ্ছেন। একই সাথে বিতরন করছেন খাদ্য সামগ্রী।

শহিদুল ইসলাম বকুল এমপি মঙ্গলবার বাগাতিপাড়া উপজেলার পেড়াবাড়িয়া পুরাতন গরুর হাট চত্বরে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় তিনি হ্যান্ড মাইকে ঘরে থাকার ঘোষনা দিয়ে বলেন,তার মোবাইল ফোন নম্বরে ফোন দিলেই তিনি নিজে খাবার নিয়ে পৌঁছে যাবেন।

সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, করোনা ভাইরাসের কারনে নিম্ন আয়ের মানষদের রোজগার বন্ধ হয়ে গেছে। তারা বাড়িতে বসে থেকে খাবারের যোগাড় করতে পারছেননা। এমন মানুষদের ঘরে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। তিনি গ্রাম ও পাড়া মহল্লায় গিয়ে এমন ঘোষনা দিচ্ছেন। ফোন করলেই তিনি নিজে খাবার পৌঁছে দিবেন। তার নির্বাচনী এলাকায় একটি মানুষও অনাহারে থাকবেনা। সরকারের দেয়া উপহার সামগ্রীর পাশাপাশি নিজ অর্থায়নে খেটে খাওয়া সাধারন মানুষের বাড়িতে বাড়িতে খাবার পৌছে দেবো আমি। নানা অজুহাতে বিনা কারনে কেউ বাড়ির বাহিরে এসে নিজে এবং পরিবারকে ঝুঁকিতে না ফেলেন। করোনা যুদ্ধে টিকে থাকতে হলে বাড়িতে থাকার কোন বিকল্প নাই। আমাকে ফোন করলেই খাবার পৌঁছে দিব। তিনি তার নির্বাচনী এলাকার মানুষদের বলেন আপনারা ঘরে থাকুন সরকারের দেয়া নির্দেশনা বাস্তবায়ন করুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *