নাটোরের আশরাফুল আলম খান জাপা’র কেন্দ্রিয় কমিটিতে

নাটোর অফিস॥ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদ লাভ করায় নাটোর নবাব সিরাজ উদ্ দোলা সরকারি কলেজের সাবেক এজিএস, বাগাতিপাড়া উপজেলা জাতীয় পার্টি’র প্রতিষ্ঠাতা সভাপতি ও নাটোর জেলা জাতীয় পার্র্টির সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু’কে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং সুশীল সমাজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

গত বুধবার (২৯ জানুয়ারী) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাতীয় পাটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটিতে আরো ২ জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ১ জন যুগ্ম মহাসচিব, ৩১জন সাংগঠনিক সম্পাদক, ২৩ জন বিভাগীয় সম্পাদক, ৩১ জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ২২ জন বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ৯০ জন নির্বাহী সদস্য ও ২৯৩ জন কেন্দ্রীয় সদস্যের নামের খসড়া তালিকা ঘোষণা করেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও তার জন্মভূমি নাটোরের বাগাতিপাড়ায় একাধিক সিনিয়র ব্যাক্তির কাছে থেকে জানা যায়, আশরাফুল আলম খান ডাবলু পল্লী বন্ধু এরশাদের প্রতি আকৃষ্ট হন এবং তার লাঙ্গল প্রতীকের উপর আস্থা ও বিশ্বাস রেখে সক্রিয় ভাবে রাজনীতিতে অংশগ্রহণ করেন। তার পর থেকেই তিনি দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

এ বিষয়ে সদ্য নির্বাচিত জাপার কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় সদস্য আশরাফুল আলম খান ডাবলু বলেন, আমি ইতোপূর্বেও জাতীয় পার্টির নাটোর জেলা জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক হিসেবে সততার সহিত রাজনৈতিক কর্মদক্ষতার প্রমান দিয়েছি। বর্তমানে আমি জেলা জাতীয় পার্টি’র সিনিয়র সহ সভাপতি পদে থেকে দলের জন্য নিরলস ভাবে শ্রম দিয়ে যাচ্ছি এবং সেটা দলের জন্য আমৃত্যু দিয়ে যাব ইনশাআল্লাহ্। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে আমার উপরে দলের অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে যাব।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *