নাটোরের সিংড়ায় নৌকার পোষ্টারে আগুন

নাটোর অফিস॥ নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর পোষ্টার ছিঁড়ে পুকুরে ভাসিয়ে দেয়া ও আগুন দিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে।

জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের বোয়ালিয়া, সুকাশ, বামিহাল, দূর্গাপুর, বেলোয়া, কলিয়াবাজার সহ বিভিন্ন এলাকায় বুধবার গভীর রাতে নৌকার পোষ্টার ছিঁড়ে পুকুরে ভাসিয়ে দিয়েছে এবং আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। সকালে নৌকার পোষ্টারে আগুন দেখে ক্ষীপ্ত হন তৃণমূল আ’লীগের নেতাকর্মীরা। এর আগে মঙ্গলবার রাতেও শেরকোল ইউনিয়নের তেলীগ্রাম এলাকায় ৫ শতাধিক পোষ্টার ছিঁড়ে নদীতে ফেলে দেয় দূর্বৃত্তরা। এসব ঘটনায় ক্ষোভ বিরাজ করছে নৌকা সমর্থকদের মাঝে।

আ’লীগ প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক অভিযোগ করে বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকা, উন্নয়ন ও সুশাসনের প্রতীক নৌকা, যারা নৌকার পোষ্টারে আগুন দিয়েছে তারা মোটেও কাজটা ঠিক করেনি, নৌকার জনপ্রিয়তায় ইর্ষাণি¦ত হয়ে গভীর রাতে প্রভাবশালী একটি মহল এসব করছে। আগামী ১০ মার্চ নৌকার বিজয়ের মাধ্যমে জনগন এর উচিত জবাব দেবে।

এ বিষয়ে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ঘটনাস্থলে এসিল্যান্ডকে পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *