নাটোরের বড়াইগ্রামে আ’লীগের ১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী

নাটোর: দলের ১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও উদ্যেশ্যমূলক দাবী করে মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়েছে নাটোরের বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ান পরিষদ হল রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই দাবী জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের শীষ নেতৃবৃন্দ।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রাং, সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, বড়াইগ্রাম ইউনিয়ান আওয়ামী লীগের সভাপতি ইয়াকুল আলী হিরা, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ। বক্তারা বলেন ,দলের সুনাম নষ্ট করতেই দলের মধ্যে ঘাপটি মেরে থাকা বিএনপি-জামায়াতের প্রেতাত্মারা এই মিথ্যা মামলা করেছে। এই মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানান তারা। এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যানসহ আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, দলের স্থানীয় কয়েকজন কর্মী-সমর্থক গত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে যাওয়ার পথে বড়াইগ্রামের রোলভা চাঁদের মোড় এলাকায় দুর্বৃত্তের হামলার শিকার হন। ওই ঘটনায় জাহাঙ্গীর আলম নামে দলের এক সদস্য বাদী হয়ে ইউপি সদস্য সাইফুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের ১৭ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *