নাটোরের সিংড়ায় ১১২০ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দিলেন পলক

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া উপজেলার ইটালী ও চৌগ্রাম ইউনিয়নের ১১২০ টি পরিবারের মাঝে ডিজিটাল কার্ডের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহষ্পতিবার দুপুরে এ খাদ্য সহায়তা বিতরণ করেন এই মন্ত্রীপরিষদ সদস্য। সামাজিক দুরুত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরণ করেন প্রতিমন্ত্রী।

এসময় তিনি বলেন, ‘স্বচ্ছতা, জবাবদিহিতার মাধ্যমে দেশের ১ কোটি ২৫ লাখ পরিবার সরকারের মানবিক সহায়তা পাবে। কেউ যেনো না খেয়ে মারা না যান, প্রধানমন্ত্রী সে চেষ্টাই করছেন। স্বচ্ছতা আনয়নের লক্ষে আমরা পুরো কার্যক্রমকে ডিজিটাল কার্ডের আওতায় এনেছি যাতে কোনো প্রকার অনিয়মের সুযোগ থাকবে না। করোনা দুর্যোগ কাটিয়ে উঠতে সবাইকে একসাথে কাজ করতে হবে।’

জুনাইদ আহমেদ পলক সিংড়ার করোনায় আক্রান্তদের উদ্দেশ্যে বলেন, ‌’ খাদ্যসহ সব ধরণের সহযোগিতা আপনাদের দোড়গোড়ায় পৌছে দেয়া হবে। আপনারা হতাশ হবেন না। মনোবল অটুট রাখুন। অতীতেও আমরা ঐক্যবদ্ধ থেকে সকল দুর্যোগ মোকাবিলা করেছি।’

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *