নাটোরে ৪০০ দুঃস্থের চালের দাম পরিশোধ করলেন এমপি শিমুল

নাটোর অফিস॥
১০ টাকা কেজি দরে চাল কিনতে লাইনে দাঁড়ানো ৪০০ ব্যক্তির ৫ কেজি করে চালের দাম পরিশোধ করেছেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। চালের মোট মূল্য বাবদ ২০ হাজার টাকা ডিলারকে পরিশোধ করেন তিনি।

আজ রোববার(১২ই এপ্রিল) শহরের ৩ নং ওয়ার্ডের একটি চাল বিক্রয়কেন্দ্রে উপস্থিত হয়ে তিনি অপেক্ষমাণ ক্রেতাদের চালের মূল্য পরিশোধ করেন।

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস,উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু জানান, চাল বিক্রি শুরুর পুর্ব মহুর্তে হাজির হন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। কথা বলেন সুবিধাভোগীদের সাথে। করোনার কারনে কর্মহীন হয়ে পড়া এসব পরিবারের দুর্দশনার কাহিনী শুনে সুবিধাভোগীদের সকলের চালের মুল্য তিনি পরিশোধ করার ঘোষণা দেন। এসময় তিনি নিজে হাতে কয়েকজনের হাতে কেজি করে ওএমএসএর চাল তুলে দেন। পরে তিনি চারশ জনের চালের সমুদয় অর্থ ডিলারকে পরিশোধ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *