নাটোরে বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য আ’লীগের

নাটোর অফিস॥
নাটোর জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেছেন আ’লীগ নেতৃবৃন্দ।

আজ সোমবার সকালে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শহিদদের আত্মার শান্তি কামনা করে দোয়া, শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন দলেন নেতৃবৃন্দ।

উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, অধ্যাপক শামসুল ইসলাম, সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম।

পরে এক আলোচনা সভায় বক্তারা বলেন, বাঙ্গালী জীবনের একটি অবিস্মরণীয় দিন। ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের বিজয়ের দিন। এই মহান বিজয় দিবস উপলক্ষে দেশের জন্য যারা বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছেন। আমাদের বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে স্বাধীনতা যুদ্ধের মূল উদ্দেশ্য ধারণ করতে হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *