নলডাঙ্গা এখন থেকে সােলার আলোয় আলোকিত হবে

নাটোর অফিস॥
নাটোরের নলডাঙ্গা স্টেশন পার্কের আলোক উজ্জ্বল করতে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল সোলার প্যানেল ( স্ট্রিট লাইট) দিয়েছেন। একই সঙ্গে নলডাঙ্গা পৌর এলাকার বিভিন্ন স্থানে আরো ১০ টি সোলার প্যানেল (স্ট্রিট লাইট) দেয়া হয়েছে।
সোমবার বিকেলে নলডাঙ্গা স্টেশন পার্কে ও পাবনা পাড়া-মহল্লায় সোলার প্যানেল হস্তান্তর করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তমছের আলী মোল্লা, পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, আখের আলী, সাংবাদিক মামুনুর রশীদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর শরিফুল ইসলাম পিয়াস জানান, নাটোরের গণমানুষের নেতা ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল মহাদয়ের আন্তরিক প্রচেষ্টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত টিআর/ কাবিটা প্রকল্পের আওতায় ২০১৯-২০২০ অর্থবছরের দ্বিতীয় পর্যায় থেকে নলডাঙ্গা স্টেশন পার্ক সহ পৌর এলাকাকে আলোকোজ্জ্বল করতে এসব সোলার প্যানেল দিয়েছেন।এখন থেকে সোলার প্যানেল স্থাপনের কারণে পৌর সভার বিভিন্ন এলাকা আলোকিত হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *