নাটোরের লালপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক,লালপুর,নাটোর
নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ৮টার সময় লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর থানার ওসি তদন্ত মনোয়ার হোসেন, নাটোর জেলা আ.লীগের সদস্য উপাধক্ষ্য বাবুল আক্তার, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক এমপি শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহম্মেদ সাগরপ্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুইজন বীরাঙ্গনাকে অনুদান, কাবিখা-কাবিটার চেক, বয়স্ক, বিধবা ভাতাভুগিদের কার্ড বিতরণ ও প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে নগদ টাকা বিতরণ করা হয়। পরে বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
এসময় আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, উপজেলার সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার সুধিজনেরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *